Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উবার চালককে হত্যা: টার্গেট ছিল এলিয়ন মডেলের গাড়ি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৪:১৬ পিএম

৮ লাখ টাকা চুক্তিতে জনৈক ব্যক্তিকে একটি এলিয়ন মডেলের গাড়ি সরবরাহের কথা ছিল ছিনতাইকারীদের। পরিকল্পনা অনুযায়ী এলিয়ন গাড়ি পেতে উবারের রাইড রিকোয়েস্ট এক-দুবার নয়, পাঁচবার কল করেন এলিয়ন মডেলের গাড়ি পেতে।

গাড়িটি ছিনতাইয়ের উদ্দেশে রামপুরায় নিজ বাসার ছাদে পরিকল্পনা সাজান হত্যার মূল পরিকল্পনাকারী সিজান। পরে উত্তরা ১৪ নং সেক্টরে পরিকল্পনা অনুযায়ী গত ১৪ জুন গলা কেটে হত্যা করা হয় উবার চালক আরমানকে।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ কর্তৃক উবারের চালক আরমান (৪০) হত্যার ওই ঘটনায় তিনজনকে গ্রেফতারের পর এ তথ্য জানিয়েছে পুলিশ।

গ্রেফতারা হলেন- সিজান (২৪), শরিফ (১৯) ও সজীব (২০)। ঢাকা ও দেশের বিভিন্ন অঞ্চলে শনিবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পরবর্তী সময়ে হত্যাকারীদের সঙ্গে নিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি সুইচ গিয়ার চাকু ঘটনাস্থলের কাছ থেকে উদ্ধার করা হয়।

রোববার দুপুরে রাজধানীর ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) আব্দুল বাতেন বলেন, টার্গেট ছিল একটি টয়োটা এলিয়ন মডেলের গাড়ি ছিনতাই করা। টার্গেট হিসেবে বেছে নিয়েছিল রাইড শেয়ারিং কোম্পানি উবারের গাড়ি। পরিকল্পনা অনুযায়ী এলিয়ন গাড়ি পেতে উবারের রাইড রিকোয়েস্টে এক-দুবার নয়, পাঁচবারের চেষ্টায় পেয়ে যায় কাঙ্ক্ষিত এলিয়ন মডেলের গাড়ি।

ঘটনা সম্পর্কে ডিবি প্রধান জানান, গত ১৩ জুন রাত ১২টা থেকে এক ঘণ্টার মধ্যে উত্তরা পশ্চিম থানাধীন ১৪ নম্বর সেক্টরের ১৬ নং রোডের ৫২ নং বাড়ি সামনে গাড়ির মধ্যে চালক আরমানকে গলা কেটে হত্যা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উবার চালক হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ