Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মোবাইল চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মোবাইল চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়ায় এ ঘটনা ঘটে।
নিহত মহিউদ্দিন (২৬) লোহাগাড়া উপজেলার পদুয়া এলাকার নুরুল ইসলামের ছেলে। লেয়াকত মেম্বারের মালিকানাধীন পিবিএন ব্রিকফিল্ডে এ ঘটনা ঘটে বলে লোহাগাড়া থানার ওসি মো. শাহজাহান জানিয়েছেন।
তিনি বলেন, ওই ইটভাটার এক শ্রমিকের একটি মোবাইল ফোন চুরি হয়। মহিউদ্দিন সেটি চুরি করেছে অভিযোগ তুলে তাকে পিটিয়ে মেরে ফেলেছে ইটভাটার শ্রমিকরা। মহিউদ্দিন বেকার যুবক; সন্দেহবশত তাকে মারধর করে মেরে ফেলা হয়েছে।
হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে ইটভাটার ১৪ জন শ্রমিককে আটক করা হয়েছে বলে জানান ওসি শাহজাহান। ময়নাতদন্তের জন্য মহিউদ্দিনের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এর আগে ১৭ মে রাতে সীতাকু-ের শীতলপুরের চৌধুরীঘাটায় মোবাইল ফোন চুরির অভিযোগে ‘আযবাহ ড্রিংকিং ওয়াটার’ নামের কারখানায় আব্দুল মালেককে (৩০) বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে মোবাইল চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ