Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিগগিরই রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

সিটি কর্পোরেশনের মেয়র ও রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন আহ্বায়ক এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন শিগগিরই রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন আয়োজন করা হবে। এ জন্য নির্বাচন কমিশন গঠন করা হচ্ছে। তিন সদস্যের নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেবে। গতকাল দুপুরে নগর ভবনের মেয়র দপ্তরকক্ষে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন আহ্বায়ক কমিটির প্রথম সভায় একজন আইনজীবীকে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন গঠন এবং মোটর শ্রমিক ইউনিয়নের দপ্তর বুঝিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়। সভায় কমিটির সদস্য সচিব মেয়র মহোদয়েরর একান্ত সচিব আলমগীর কবির, সদস্য প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, আরএমপি এবং জেলা পুলিশের একজন করে প্রতিনিধি, রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বিলুপ্ত কমিটির আহ্বায়ক কামাল হোসেন রবির একজন প্রতিনিধি এবং সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীর একজন প্রতিনিধি উপস্থিত ছিলেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ