Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইনকিলাব সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

আজ সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে পারিবারিকভাবে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজিজুল ইসলাম চৌধুরী গত বছরের এই দিনে সিলেট হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

আজিজুল ইসলাম চৌধুরী জাতীয় দৈনিক ইনকিলাব পত্রিকার সুনামগঞ্জ জেলা সংবাদদাতার দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়াও তিনি আইন পেশায় দক্ষতা ও অত্যন্ত সততার সহিত দায়িত্ব পালন করেছেন। আজিজুল ইসলাম চৌধুরী ১৯৬০ সালের ১২ ডিসেম্বর সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের মোহন গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বুলচান্দ হাই স্কুল থেকে এস.এস.সি ও সিলেট টেকনিক্যাল কলেজ থেকে এইচ.এস.সি এবং সিলেট মদন মোহন কলেজ থেকে বি.কম পাশ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এম.কম পাশ করেন। পরে ঢাকা ‘ল’ কলেজ থেকে এল.এল.এম ডিগ্রি লাভ করেন। শিক্ষাজীবন শেষে তিনি অডিটর হিসেবে সরকারি চাকুরিতে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব সাংবাদিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ