Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে কোন নারীকে বিব্রত করলে তার জীবন উত্তপ্ত করে দেয়া হবে- ফেনীর পুলিশ সুপার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ৬:২৭ পিএম

ফেনীতে কোন মেয়ে বা মহিলাকে কেউ যদি বিব্রত করার চেষ্টা করে আমি তার জীবন উত্তপ্ত করে দেব। আজ ফেনীর পুলিশ লাইন মিলনায়তনে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নবাগত ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম,পিপিএম এসব কথা বলেন। তিনি বলেন সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির পরিবারের কেউ ক্ষতি করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে পুলিশ কঠিন ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নুসরাতের পরিবারের নিরাপত্তার ব্যবস্থা আরো জোরদার করা হবে। তিনি আরো বলেন সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ যথেষ্ট তৎপর রয়েছে। সন্ত্রাস, জঙ্গি,মলম পার্টি,ইভটিজিং,অজ্ঞান পার্টি,চাঁদাবাজী,ছিনতাইকারী,মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদেরকে কোনো ছাড় নয়। তাদের বিরুদ্ধে ফেনী পুলিশের জিরো টলারেন্স ঘোষণা করবে। পুলিশ সুপার বলেন, সাংবাদিকরা সমাজের তৃতীয় চক্ষু, ফেনী জেলা আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন পুলিশে নতুন সদস্য নিয়োগের জন্য কারো প্রলোভনে প্রতারিত হবেন না। এজন্য জেলার সকল থানায় পুলিশ সুপারের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। নিয়োগ স্বচ্ছ করার জন্য সব ধরণের ব্যবস্থা নেয়া হবে। কোনো পুলিশ সদস্য অনিয়ম দূর্ণীতি করে তাদেরকে জেলে দেয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) মোহাম্মদ রবিউল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) উক্য সিং,অতিরিক্ত পুলিশ সুপার নিশান চাকমা, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ খালেদ হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর মো: আলাউদ্দিন,গোয়েন্দা পুলিশের ওসি রনজিত বড়–য়া, ফেনী মডেল থানার ওসি মো: আবুল কালাম আজাদ, ডিআইওয়ান মো: শাহীনুজ্জামান প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ