Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুর্দান্ত একাদশ বেছে নিয়েছে বাংলাদেশ : হর্ষ ভোগলে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ৪:০৩ পিএম

এ বিশ্বকাপের অন্যতম হট ফেবারিট বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে আজ মাঠে নামছে টিম টাইগার। ট্রেন্ট ব্রিজে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে টাইগার একাদশে এসেছে আরও দুটি পরিবর্তন। চলতি আসরে প্রথমবারের মতো খেলছেন পেসার রুবেল হোসেন ও মিডল অর্ডার ব্যাটসম্যান সাব্বির রহমান।

একাদশে ডেথ ওভারের মাস্টার রুবেলকে অন্তর্ভূক্ত করার দাবি অনেকদিন ধরেই করে আসছেন ক্রিকেটভক্তরা। অবশেষে সাইফউদ্দিনের চোট তাকে সুযোগ করে দিয়েছে। অন্যদিকে মোসাদ্দেক হোসেনের চোটের সুযোগ একাদশে এসেছেন সাব্বির রহমান। একাদশ নির্বাচন নিয়ে সোশ্যাল সাইটে সন্তোষ প্রকাশ করেছেন ক্রিকেটপ্রেমীরা। বিশেষজ্ঞরাও এই একাদশকে দুর্দান্ত বলছেন।

ভারতের সাবেক ক্রিকেটার এবং বিখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলে টুইট করে লিখেছেন, 'বাংলাদেশ দুর্দান্ত লাইনআপ বেছে নিয়েছে। রুবেলের মতো স্পেশালিস্ট বোলার আর সাব্বিরের মতো ভয়ংকর ব্যাটসম্যান একাদশে এসেছে। অস্ট্রেলিয়া ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে; মনে হচ্ছে তারা সাবলীল শুরু করতে পারবে।'

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান।



 

Show all comments
  • Kamruzzaman ২১ জুন, ২০১৯, ১২:২৭ এএম says : 0
    দুদানত একাদশ না এটা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ