Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিংড়ায় কৃষককে গলা কেটে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ৩:০১ পিএম

নাটোরের সিংড়ায় আছের আলী প্রামাণিক (৫০) নামের এক কৃষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত গভীর রাতের কোনো এক সময় বামিহাল-তাড়াই রাস্তার মাঝে কৈডালা হিন্দুদের শ্মশানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আছের আলী প্রামাণিক উপজেলার ডাহিয়া ইউনিয়নের দুর্গম পল্লী তাড়াই গ্রামের মৃত রবিয়া প্রামাণিকের ছেলে।

সিংড়া থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কৃষক আছের আলী প্রামাণিক মঙ্গলবার ভোরে নিজের পুকুরের মাছ বিক্রি করতে চান্দাইকোনা যান। পরে রাত সাড়ে ৮টার দিকে তাড়াই বাজারে তাকে ঘোরাঘুরি করতে দেখেন এলাকাবাসী। এর পর বুধবার সকালে বামিহাল-তাড়াই রাস্তার মাঝে কৈডালা শ্মশানে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এমএম আবুল কালাম জানান, নিহত আছের আলী গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডাহিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য প্রার্থী ছিলেন। আছের আলী ওয়ার্কার্স পার্টি করতেন বলে জানান তিনি। তবে তিনি এই হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি করেন।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা

৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ