Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

‘শীঘ্রই হবে রামমন্দির’, অযোধ্যায় দাঁড়িয়ে হুংকার শিবসেনার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ৮:২২ পিএম

আর দেরি নয়, দ্বিতীয়বার মোদি সরকার ক্ষমতায় আসার পর থেকেই রামমন্দির নিয়ে সুর ক্রমেই চড়াচ্ছে বিজেপির শরিক শিবসেনা। আর এবার কার্যত ক্ষমতার আস্ফালন দেখিয়ে দলের ১৮ সাংসদকে সঙ্গে নিয়ে অযোধ্যায় গিয়ে শিবসেনা প্রধান বললেন, ‘রামন্দির জলদি হবে, এটা আমরা বিশ্বাস করি।’

শুধু তাই নয়, অযোধ্যার মাটি থেকে তিনি অবিলম্বে রামমন্দির নিয়ে অর্ডিন্যান্স জারির দাবিও তোলেন। রোববার উদ্ধবের অযোধ্যা সফর ঘিরে রীতিমতো কড়া নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয়েছিল গোটা উত্তর প্রদেশ। দলের ১৮ সাংসদ ছাড়াও এদিন উদ্ধবের সঙ্গে ছিলেন ছেলে আদিত্য, শিবসেনার আরও এক ডাকসাইটে নেতা তথা সাংসদ সঞ্জয় রাউত।

এদিন উদ্ধবের অযোধ্যার মাটিতে পা রাখা থেকে শুরু করে রামলালা মন্দিরপর্যন্ত যাত্রা ঘিরে রীতিমতো কড়া নিরাপত্তা দেখা যায়। পা রাখবার আগে শিবসেনার পক্ষ থেকে রামলালা মন্দিরে পুজো দিয়েই উদ্ধব ঠাকরে মুখ খোলেন অযোধ্যা ইস্যু নিয়ে। তিনি অযোধ্যার মাটি থেকে রামমন্দির নিয়ে অর্ডিন্যান্স জারির দাবি তোলেন। সূত্র: টিওআই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ