Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারা পারকি সৈকতে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ৪:০২ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় পারকি সমুদ্র সৈকতে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা থেকে বন্ধুদের নিয়ে ঘুরতে এসে লাশ হয়ে ফিরলেন মিনহাজ (১৪)। রোববার দুপুর সাড়ে ১২টায় কর্ণফুলীর মোহনা নদী থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয়রা।
গত শনিবার সকাল ১০ টায় ফটিকছড়ি উপজেলার ধর্মপুর গ্রাম থেকে মিনহাজসহ ১৬ জন বন্ধু নিয়ে মাইক্রোবাস যোগে ঘুরতে আসে আনোয়ারার পারকি সৈকতে। সকাল সাড়ে ১০ টার দিকে বন্ধুদের সাথে ফুটবল নিয়ে সাগরে গোসল করতে গিয়ে জোয়ারের পানিতে ভেসে যায় কায়সার মোহাম্মদ মিনহাজ (১৪) ও তার বন্ধু মোহাম্মদ ইসমাইল (১৭)।
ইসমাইল সহপাঠীদের সহযোগিতায় কুলে ফিরে আসলেও মিনহাজ আর ফিরে আসেনি। শনিবার দুপুর থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমদের সার্বিক তত্বাবধানে আনোয়ারা ফায়ার সার্ভিস ও ডুবুরি দল ও তার সহপাঠী এবং নিকটতম আত্মীয়স্বজন অনেক চেষ্টা করেও মিনহাজকে উদ্ধার করতে পারেনি।
মিনহাজ ফটিকছড়ি উপজেলার ধর্মপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র ও জাহানপুর আমজাদ আলী আব্দুল হাদী ইনষ্টিটিউশনের নবম শ্রেণীর ছাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ