Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টসে জিতে বোলিংয়ে ইংল্যান্ড

বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ৩:০৩ পিএম | আপডেট : ৩:১৮ পিএম, ১৪ জুন, ২০১৯

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক এউইন মরগান। টসে জিতলে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডারও বোলিং বেঁছে নিতেন বলে জানিয়েছেন।

ইংলিশ দলে কোন পরিবর্তন নেই। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ দল তাদের একাদশে পরিবর্তন এনেছে তিনটি। ইভিন লুইস, আন্দ্রে রাসেল ও শ্যানন গ্যাব্রিয়েল দলে এসেছেন।

ইংল্যান্ড স্কোয়াড: জেসন রয়, জনি বেয়ারেস্টো, জো রুট, এউইন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), ক্রিস ওকস, আদিল রশিদ, লিয়াম প্লাঙ্কেট, জোফরা আর্চার, মার্ক উড।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: ক্রিস গেইল, ইভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাথওয়েট, শ্যানন গ্রাব্রিয়েল, শেলড্রন কটরেল, ওশানে থমাস।

এগিয়ে যাওয়ার লড়াইয়ে মুখোমুখি ইংল্যান্ড-উইন্ডিজ

বিশ্বকাপের ১৯তম ম্যাচে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। সাউদহ্যাম্পটনে অনুষ্ঠিত খেলাটি দু’দলের জন্যই এগিয়ে যাওয়ার চাবি। বিশ্বকাপে ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে ইংল্যান্ড। অন্যদিকে ৩ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে উইন্ডিজের অবস্থান ছয়ে।

পরিসংখ্যান:

পরিসংখ্যানে ইংল্যান্ড অনেক এগিয়ে থাকলেও সাম্প্রতিক ফর্মের বিবেচনায় সমান অবস্থানেই দল দুটি।

ওয়ানডেতে:

ম্যাচ: ১০১

ইংল্যান্ড জয়ী: ৫১

ওয়েস্ট ইন্ডিজ জয়ী: ৪৪

পরিত্যক্ত: ৬

বিশ্বকাপে:

ম্যাচ: ৬

ইংল্যান্ড জয়ী: ৫

ওয়েস্ট ইন্ডিজ জয়ী: ১



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ