Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে বন্দুকযুদ্ধে মিয়ানমারের মাদক ব্যবসায়ী নিহত

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ থেকে : | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১১:৪৭ পিএম

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ রফিক (৩০) নামে মিয়ানমারের এক রোহিঙ্গা নাগরিক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সে মিয়ানমারের মংডু থানার পেরানপুরুর এলাকার মোহাম্মদ নুরের ছেলে। সোমবার ভোরে হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া নাফনদীতে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

টেকনাফ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খান বলেন, মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান আসার খবরে দমদমিয়া বিওপির বিশেষ টহলদল জাদিমুড়া নাফনদীর পারে অবস্থান নেয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা গুলি ছুঁড়লে আত্মরক্ষাতে বিজিবিও পাল্টা গুলি ছুঁড়ে। এসময় মোহাম্মদ রফিক নামে মিয়ানমারের এক রোহিঙ্গা নাগরিক গুলিবিদ্ধ হয়। তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, দেশীয় অস্ত্র ও দুইটি খালি খোসাসহ এক জনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ