Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

দশ দিনের বিশ্রামে এনগিডি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে রোববার হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন দক্ষিণ আফ্রিকান পেসার লুঙ্গি এনগিডি। ধারণা করা হচ্ছে, আগামী ১০ দিন তাকে বিশ্রামে থাকতে হবে। অন্যদিকে দলের তারকা ব্যাটসম্যান হাশিম আমলা চোট কাটিয়ে বুধবার ভারতের বিপক্ষে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

বাংলাদেশের বিপক্ষে ওভালে মাত্র চার ওভার বোলিং করার বাম হ্যামস্ট্রিংয়ে টান পড়ে এনগিডির। প্রোটিয়া দলের চিকিৎসক মোহাম্মদ মুসাজি জানিয়েছেন, আগামী সাত থেকে দশদিনের জন্য তাকে অবশ্যই বিশ্রামে থাকতে হবে। এ কারণে সাউদাম্পটনে ভারতের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে এনগিডিকে পাচ্ছে না দক্ষিণ আফ্রিকা। মুসাজি বলেছেন, ‘বাম হ্যামস্ট্রিংয়ে এনগিডি কিছুটা অস্বস্তি অনুভব করছিলেন। সে কারনেই ধারণা করা হচ্ছে ভারতের বিপক্ষে তার আর খেলা হচ্ছে না।

আশা করা হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে সে ফিরতে পারবে।’
তবে দক্ষিণ আফ্রিকার জন্য স্বস্তির খবর হলো আমলার সুস্থ হয়ে দলে ফেরা। উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের জোফরা আর্চারের একটি বল তার হেলমেটে আঘাত করার পর বাংলাদেশের বিপক্ষে ২১ রানের পরাজিত ম্যাচে তাকে বিশ্রাম দেয়া হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ