Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রাক্তন স্বামী পারভেজ সানজারিকে অ্যাসিড মারলেন মিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ৫:৩১ পিএম

সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে দগ্ধ হয়ে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি হয়েছেন। ঢাকা মেডিকেল কলেজের বার্ন ও প্লাস্টিক সার্জারির আবাসিক চিকিৎসক হোসাইন ইমাম এ তথ্য নিশ্চিত করেছেন ইনকিলাবকে।
এদিকে গতকাল রোববার ( ২ জুন ) রাত ৮টার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরে পারভেজের গায়ে কে বা কারা অ্যাসিড ছুড়ে মারেন। জানা গেছে রাজধানীর উত্তরার বাসা থেকে কিছুটা দূরে সানজারীর পথরোধ করা হয়। এ সময় মোটরসাইকেল যোগে আসা এক ব্যক্তি তার শরীরে অ্যাসিড নিক্ষেপ করে। এতে তার দুহাতের কিছু অংশ পুড়ে যায়। ক্ষতিগ্রস্ত হয় তার পরনের জিন্স প্যান্ট। পরে তার ভাই ও স্বজনদের মধ্যে কয়েকজন তাকে নিয়ে ঢামেকে বার্ন ইউনিটে ভর্তি করেন। এখন সেখানেই চিকিৎসা নিচ্ছেন সানজারী।
হাসপাতাল সূত্রে জানা গেছে পারভেজ মোটরসাইকেল চালানোর সময় তার গায়ে অ্যাসিড ছোড়া হয়েছে। তার হাত ও পা পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারভেজের শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে গেছে। পুড়ে যাওয়ার পরিমাণ আরও বাড়তে পারে বলে ধারণা করছেন চিকিৎসকরা।
এ ব্যাপারে পারভেজ সানজারী বলেন, ‘বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন সময় আমাকে হুমকি দিচ্ছেন মিলা। আমার ধারণা এই ঘটনা ঘটিয়েছে মিলার সহকারী কিম। আমি এখন ঢাকা মেডিকেল কলেজের বার্ন ও প্লাস্টিক সার্জারির বিভাগে ভর্তি আছি। মোবাইলে বেশি কথা বলা সম্ভব নয়। যদি সম্ভব হয় তাহলে সাংবাদিক ভাইয়েরা এখানে এসে আমার অবস্থা দেখে যেতে পারেন।’
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়াও বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, ১০ বছর চুটিয়ে প্রেমের পর ২০১৭ সালের মে মাসে পাইলট পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা। অথচ বিয়ের মাত্র ১৩ দিন পরেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এরপর বিচ্ছেদ হয়। তাদের ভেতরের দ্বন্দ্ব রয়েছে এখনো। সম্প্রতি পারভেজ সানজারির বিরুদ্ধে অভিযোগ জানাতে সংবাদ সম্মেলনও করেন মিলা। তার পরপরই মিলার বিরুদ্ধে পাল্টা অভিযোগ আনেন পারভেজ। কিছুদিন আগে মিলার বিরুদ্ধে মামলাও করেছিলেন পারভেজ। বিচ্ছেদের পর থেকেই মিলা বিচার চেয়ে আসছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ