Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় দুই পক্ষের সংঘর্ষে অর্ধশত আহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৬:২৫ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মোজাফ্ফরপুর ইউনিয়নের মড়ল পাড়ায় রবিবার দুপুরে পাট ক্ষেতে বেড়া দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত অর্ধশত ব্যাক্তি আহত হয়েছেন।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মোজাফফরপুর মড়ল পাড়া গ্রামের আব্দুস সাত্তার তার পাট ক্ষেত রক্ষার জন্য ক্ষেতের আইলে বেড়া দেয়। পথ চলাচলে প্রতিবদ্ধকতা দেখা দেয়ায় একই গ্রামের কাজল তা ভেঙ্গে দেয়। এ নিয়ে গত রবিবার দুপুরে সাত্তার ও কাজল গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত অর্ধশত লোক আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় রোকন মিয়া (৪৫), রোকেল মিয়া (৩০), আব্দুল কাইয়ুম (১৯), সাকিল মিয়া (২২), এমরান মিয়া (৩০), আব্দুল গণি (৬০), সুরুজ মিয়া (৬২), সুলতান মিয়া (৩০), আব্দুর রশিদ (৫৫), ইসলাম উদ্দিন (৩৬), মোকাররম মিয়া (২৫) ও আবু সাত্তারকে (৪০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অন্য আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি দুই পক্ষের সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় উভয়পক্ষের ৪ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ