Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কমিটি গঠনে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে একাব্বর হোসেন এমপি

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১০:৪৩ পিএম | আপডেট : ১০:৫৭ পিএম, ১ জুন, ২০১৯

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, কমিটি গঠনে তৃণমূল ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। শনিবার বিকেলে মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।


মির্জাপুর সদয় কৃষ্ণ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইফতার মাহফিলে অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদত হোসেন সুমন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, শামীমা আক্তার শিফা, জেলা আওয়ামী লীগের সদস্য মেজর (অব.) আব্দুল হাফিজ, খান আহমেদ শুভ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক তাহরিম হোসেন সীমান্ত, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন প্রমুখ।

পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামা লীগের সভাপতি ক্কারী ইকরাম ফারুক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ