Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

উন্নয়নের কারণে দেশের মানুষ নৌকায় ভোট দিবে -একাব্বর হোসেন এমপি

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৩:০৫ পিএম

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন বর্তমান সরকার সারাদেশে যে উন্নয়নকর্মকান্ড বাস্তবায়ন করেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ নৌকা মাকায় ভোট দিয়ে তার মূল্যায়ন করবে।
বুধবার সকালে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে মির্জাপুর পৌরসভার চারটি রাস্তা পাকা করণ কাজের ভিত্তি প্রস্তরকালে তিনি একথা বলেন। এ সময় মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহম্মেদ, মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, মির্জাপুর পৌরসভার কাউন্সিলর মো. রাশেদ সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।
মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন জানান ২ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে সদরের ডাক বাংলো হইতে আলহাজ শফিউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সড়ক পাকা করন, বাবু বাজার (মুসলিমপাড়া) হইতে পাহাড়পুর পর্যন্ত সড়ক পাকা করন, আন্ধরা ঘুষপাড়া হইতে আরপি সাহা বাড়ি রাস্তা পাকা করন, বাওয়ার কুমারজানী লেবু বাগান হইতে হাতেম টাউন লাগোয়া রাস্তা পাকা করন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ