Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

র‌্যাবিটহোলে বিশ্বকাপ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ৮:২৫ পিএম

আইসিসি বিশ্বকাপের খেলা বাংলাদেশের ক্রীড়াপ্রেমীদের ফ্রি দেখাবে র‌্যাবিটহোল। এবারের ক্রিকেট বিশ্বকাপের প্রতিটি ম্যাচ বিনামূল্যে দেখা যাবে বাংলাদেশে আইসিসির অফিসিয়াল ডিজিটাল ব্রডকাস্টিং পার্টনার র‌্যাবিটহোলের ওয়েবসাইটে। বাংলাদেশের যে কোনো দর্শক শুধুমাত্র লগ ইন করেই দেখতে পারবেন বিশ্বকাপের খেলা। এর আগে বাংলাদেশের ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচগুলো খেলা পাগল দর্শকদের অনলাইনে দেখার সুযোগ করে দিয়েছিল র‌্যাবিটহোল। এবার তারা আরো একধাপ এগিয়ে বিশ্বকাপের খেলা দেখাবে। র‌্যাবিটহোলের অফিসিয়াল ওয়েবসাইটে ক্রিকেট বিশ্¦কাপের ম্যাচগুলো দেখার জন্য https://www.rabbitholebd.com এই লিংকে ক্লিক করে ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটের ওপরের ডান দিকে কোনায় লগ ইন অপশনে ক্লিক করে নিবন্ধন করতে হবে প্রত্যাক গ্রাহককে। শুধুমাত্র মেইল আইডি কিংবা ফোন নাম্বার দিয়েই নিবন্ধন করা যাবে। এছাড়া দর্শকের ফেসবুক কিংবা জি-মেইল আইডি ব্যবহার করেও নিবন্ধন করা যাবে। সহজ প্রক্রিয়া শেষে বিনা খরচে বিশ্বকাপের খেলা সরাসরি দেখা যাবে ওয়েবসাইটটিতে এবং একই সঙ্গে পাওয়া যাবে বিশ্বকাপ ঘিরে র‌্যাবিটহোলের বিভিন্ন স্পোর্টস কনটেন্ট।

র‌্যাবিটহোলের অফিসিয়াল ওয়েবসাইট প্রথমবারের মতো যাত্রা শুরু করে গত বছরের জুনে বাংলাদেশ ও আফগানিস্তান সিরিজের মাধ্যমে। এখানে লাইভ ম্যাচগুলো দেখা যায় কোনো প্রকার সাবস্ক্রিপশন চার্জ ছাড়াই।

আগামীকাল থেকে ইংল্যান্ড ও ওয়েলসে বসছে বিশ্ব ক্রিকেটের সেরা আসর আইসিসি বিশ্বকাপ। ক্রিকেটের সর্বোচ্চ এ আসরে বিশ্বসেরার মুকুট জয় করতে মাঠে নামবে ১০টি দল। মাশরাফি বিন মর্তুজার অধিনায়কত্বে বাংলাদেশ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে ২ জুন। দেড়মাস ব্যাপী এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৪ জুলাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ