Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পশ্চিম মাইজদীতে ভাইয়ের হাতে ভাই খুন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১:০৫ পিএম

পশ্চিম মাইজদী এলাকায় পারিবারিক কলহের জের ধরে ছোট ভাই মো. মিজানের দা’এর কোপে বড় ভাই মাহে আলম (৪৫) নিহত হয়েছেন।

মঙ্গলবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত মাহে আলম পশ্চিম মাইজদী এলাকার ওলি উল্যার ছেলে। সে পেশায় একজন অটোরিকশা চালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাহে আলমের ছেলের সাথে মিজানের স্ত্রীর অবৈধ সম্পর্কের বিষয় নিয়ে সোমবার দুপুরে নিজেদের বাড়ীতে বাকবির্তকে জড়িয়ে পড়ে নাইট গার্ড মো. মিজান ও তার বড় ভাই অটোরিকশা চালক মাহে আলম। এক পর্যায়ে মাহে আলম তার মা’কে মারতে গেলে ছোটভাই মিজানের দায়ের কোপে বড়ভাই মাহে আলমকে কূপিয়ে মারাতন্ক জথম করে। পরে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে, পরে ফেনী ও রাতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, পারিবারিক বিরোধের জেরে মাহেল আলম খুন হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাই খুন

৩ সেপ্টেম্বর, ২০২১
১২ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ