Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৭টি প্রতিষ্ঠানকে জরিমানা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ১:৪৪ পিএম

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে মীরসরাই উপজেলায় সুফিয়া রোড ও মিঠাছড়া বাজারে ৭টি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট।
গতকাল বুধবার দুপুর ২টায় উপজেলার সুফিয়া রোড ও মিঠাছড়া বাজারে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন মীরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক (প্রসিকিউটিং অফিসার) শংকর প্রসাদ বিশ্বাস, প্রশাসনিক সহকারী মোহাম্মদ আলী, সাইফ উদ্দিন, কিশোর, অজিত সহ প্রমুখ।
উক্ত মোবাইল কোর্টের মাধ্যমে ভোক্তার অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর অধিনে সুফিয়া রোডের নিউ মদিনা ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরী ১৫ হাজার টাকা, মিঠাছড়া বাজারের পার্কইন রেস্টুরেন্ট ২ হাজার টাকা, জননী স্টোর ৩ হাজার টাকা অনীক স্টোর ৩ হাজার টাকা, তাজুল স্টোর ৩ হাজার টাকা, ইসমাইল হোটেল ৩ হাজার টাকা, এবং একটি ফলের দোকানীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।
উল্লেখিত ৭টি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেন ম্যাজিষ্ট্রেট। নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরো জানান পুরো রমজান মাসে এভাবে সকল বাজারে ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ