Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপির মনোনয়নপত্র জমা দিয়েছেন রুমিন ফারহানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ৩:৫৮ পিএম

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা।

আজ সোমবার দুপুর ১টা ১০ মিনিটে নির্বাচন কমিশনে (ইসি) সংরক্ষিত নারী আসনের রিটার্নিং কর্মকর্তা আবুল কাশেমের কাছে মনোনয়নপত্র জমা দেন ব্যারিস্টার রুমিন ফারহানা। এ সময় বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান তার সঙ্গে উপস্থিত ছিলেন। বিএনপি থেকে তিনিই সংরক্ষিত নারী সংসদ সদস্য হিসেবে মনোনয়ন পেয়েছেন।
রিটার্নিং কর্মকর্তা আবুল কাশেম বলেন, জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনটির জন্য আজ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিলো। মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে আজ। আগামী ২৮ মে এই নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। গতকাল আর কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা না দিলে এবং ব্যারিস্টার রুমিন ফারহানা ২৮ শে তারিখের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার না করে নিলে নির্ধারিত সময়ের পর একক প্রার্থী হিসেবে তাকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ