Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংরক্ষিত নারী আসনে নির্বাচনের দাবিতে মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় সংসদের সপ্তদশ সংশোধনীতে পাশ হওয়া নারীদের জন্য ৫০টি সংরক্ষিত আসন ২৫ বছরের পরিবর্তে ৫০ বছর করা, ৫০টি আসন থেকে তা বাড়িয়ে ১ শত আসন করা এবং এই আসনগুলোতে সরাসরি নির্বাচনের দাবিতে নেত্রকোনা মানববন্ধন পালন করেছে জেলা মহিলা পরিষদ।
জেলা শহরের প্রাণ কেন্দ্র পৌরসভার সামনের সড়কে গতকাল মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে নারীদের জন্য সংরক্ষিত আসনগুলোতে সরাসরি নির্বাচনের দাবি জানিয়ে বক্তব্য রাখেন জেলা মহিলা পরিষদের সম্পাদক তাহেজা বেগম, সহ-সভাপতি সেফালী সাহা, নারী নেত্রী তাহ্মিনা সুলতানা, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, নেত্রকোনা সাহিত্য সমাজের সভাপতি অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, সিপিবির সভাপতি নলিনী কান্তি সরকার, রাজুর বাজার কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, উদীচীর সম্পাদক রাতুল বিশ্বাস ও ব্র্যাকের প্রতিনিধি প্রবাল সাহা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ