Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পীরগাছায় কালবৈশাখীতে ভেঙ্গে পড়া গাছ কাটা নিয়ে সংঘর্ষ, আহত ২৫

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ৭:০৭ পিএম

রংপুরের পীরগাছায় কালবৈশাখীর আঘাতে ভেঙে পড়া গাছ নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের নারী ও পুরুষসহ ২৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১০ জনকে শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় শনিবার বিকালে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার ভোরে উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখীতে অসংখ্য গাছপালা ভেঙে পড়ে। ঝড় শেষ হলে এসব গাছ ও ডালপালা কেটে নিতে বাড়ি-ঘর থেকে বেড়িয়ে পড়েন স্থানীয় লোকজন। এসময় গাছে ডাল কাটা এবং ঘরের উপর অন্যের গাছ পড়াকে কেন্দ্র করে উপজেলার কৈকুড়ী ইউপি’র বকসীরদিঘী (রামচন্দ্রপাড়া) গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আব্দুল ওহাব ও ফুল মিয়া সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ফুল মিয়া দা দিয়ে কুপিয়ে বড় ভাই আব্দুল ওহাবের হাতের রগ কেটে দেন। এ সংঘর্ষে আহত হন আব্দুল ওহাব (৪৫), ফুল মিয়া (৩২) ও তার স্ত্রী রুজিনা বেগমসহ (২২) ৭ জন। এছাড়াও উপজেলা সদরের অনন্তরাম (লালদীঘিরপাড়) নামক স্থানে ঘরের উপর গাছ পড়াকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে আহত হন ১০ জন। এদের মধ্যে আবুল কাশেমের ছেলে আবু তালেব (৫০), তার স্ত্রী জোসনা বেগম (৪৫), জাহিদুল ইসলাম (৩৫), দছি মিয়া (৪০), কাছু পাগলা (৭৫) ও ইসরাফিল মিয়া (৩৫)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ