Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজাপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ২৮ বস্তা সরকারি চাল জব্দ, মেম্বার গ্রেফতার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৮:১৭ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলায় ভিজিডি ও খাদ্যবান্ধব কর্মসূচির (বস্তায় ৩০ কেজি ) ২৮ বস্তা চাল জব্দের ঘটনায় ইউপি সদস্য মোঃ বাবুল তালুকদারকে আসামী করে রাজাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং তাকে শ্রীঘরে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের ট্রেড প্রশিক্ষক নিলিমা রানী বৈরাগী বাদী হয়ে ইউপি মেম্বর মোঃ বাবুল তালুকদারের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৩ তারিখ১৬/৯/১৯।
বাবুল তালুকদার উপজেলার মধ্য চাড়াখালী এলাকার মৃত মোন্তাজ উদ্দীন তালুকদারের ছেলে ও গালুয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে বর্তমান ইউপি মেম্বর। উল্লেখ্য, রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুর থানা পুলিশে সহায়তায় বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার গালুয়া ইউনিয়নের চাড়াখালী এলাকায় অভিযান চালিয়ে আবদুল জলিল হাওলাদারের ঘর থেকে ১৩ বস্তা ও কামাল হোসেন লাভলু তালুকদারের বাড়ি থেকে ১৫ বস্তা বিজিডি ও খাদ্য বান্ধব কর্মসূচির চাল জব্দ করা হয়েছে। এ সময় যাদের বাড়িতে চাল পাওয়া গেছে তাদের স্বীকারউক্তি অনুয়ায়ী ইউপি সদস্য বাবুল তালুকদারকে ঘটনা স্থল থেকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। ইউপি সদস্য বাবুল তালুকদার নামে বেনামে এ চাল আত্মসাৎ করার জন্য তাঁদের বাড়িতে রেখেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন বলেন, আটককৃত বাবুল তালুকদারকে শুক্রবার (১৭ মে) ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে।তার বিরুদ্ধে রাজাপুর থানা মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ