Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬ মাসের মধ্যে বগুড়া বিএনপির পূর্নাঙ্গ কমিটির ঘোষনা দিলেন জিএম সিরাজ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৫:০৬ পিএম

বগুড়া জেলা বিএনপির নব গঠিত কমিটির আহ্বায়ক সাবেক এমপি জিএম সিরাজ শুক্রবার বিকেলে দলীয় নেতা কর্মিদের সাথে শুক্রবার বিকেলে দলের কার্যালয়ে উপস্থিত হয়ে এক আনুষ্ঠানিক ঘোষনায় বলেছেন , সম্পুর্ন গনতান্ত্রিক পন্থায় আগামী ৬ মাসের মধ্যে বগুড়া জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে । এক্ষেত্রে নতুন ও পুরাতন কমিটির সবাইকে সাথে নিয়েই কাজ করা হবে ।
তিনি বলেন এই মুহুর্তে সবচেয়ে জরুরী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি । দেশ নেত্রীর কারামুক্তির জন্য আপোষ নয় , দরকার সংগ্রাম আন্দোলন । আর এই আন্দোলন ও সংগামের সুচনা করতে হবে বগুড়া থেকেই । পুর্বঘোষিত কর্মসুচি অনুযায়ি তিনি বিকেল ৪ টার দিকে নব গঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক নেতা কর্মিকে সাথে নিয়ে দলীয় কার্যালয়ে আসেন এবং সবার সাথে কুশল বিনিময় করেন । এসময় তার সাথে ছিলেন এ্যাডভোকেট মাহবুবুর রহমান, ফজলুল বারী তালুকদার বেলাল , রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেলাল , আহসানুল তৈয়্যব জাকির , উমর ফারুক খান , শেখ তাহা উদ্দিন নাহিন, মতিয়ার রহমান মতি , এনামুল কাদির এনাম প্রমুখ।
পরে তিনি প্রেস ও দলীয় কর্মিদের সাথে পৃথক ভাবে মত বিনিময় করেন ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ