Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কলকাতার সাংবাদিক ও লেখিকার চাঁদপুরে বইয়ের মোড়ক উন্মোচন

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৪:২৬ পিএম

কলকাতার সাংবাদিক, চাঁদপুরের কৃতি সন্তান দোয়েল দত্তের একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। বুধবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ আয়োজন করা হয়।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারীর সভাপতিত্বে এ সময়ে বইয়ের ওপর আলোচনায় অংশ নেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সুত্রধর, সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, বি এম হান্নান, শরীফ চৌধুরী, টেলিভিশন সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সাংবাদিক দোয়েল দত্ত চাঁদপুরের কৃতি সন্তান প্রয়াত দুলাল দত্তের কন্যা। বর্তমানে তিনি কলকাতার ’যুগশঙ্খ’ পত্রিকায় কাজ করছেন। এ ছাড়া আনন্দ বাজার, সকালবেলা, বর্তমান ও টাইমস অব ইন্ডিয়া’য় কাজ করেছেন। সমাজকর্মী ও লেখিকা হিসাবেও তার খ্যাতি রয়েছে। টেস্ট টিউব বেবির উদ্ভাবক বিস্মৃত প্রায় ডা, সুভাষ মুখোপাধ্যায় ও কালাজ্বরের প্রতিষেধকের আবিষ্কারক ডা. উপেন্দ্রনাথ ব্রক্ষ্মচারী নিয়ে অনুসন্ধানী বইটির মোড়ক উন্মোচন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ