Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বকাপের জন্য তৈরি শাদাব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৪:০২ পিএম | আপডেট : ৪:৪৫ এএম, ১৭ মে, ২০১৯

সব শংঙ্কা উড়িয়ে আসন্ন ওয়ানডে বিশ্বকাপে খেলার জন্য প্রস্তুত পাকিস্তানের লেগ-স্পিনার শাদাব খান। রক্তে হেপাটাইটিস ‘সি’ ভাইরাস ধরা পড়ায় বিশ্বকাপে শাদাবের খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছিলো। পাকিস্তানের বিশ্বকাপ দলে থাকার পরও তাই ডাক্তারের পর্যবেক্ষনে ছিলেন এই স্পিন অলরাউন্ডার। অবশেষে চিকিৎসা শেষে সুস্থ হয়ে উঠেছেন শাদাব। আসন্ন বিশ্বকাপে শাহদাবের খেলার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলের সঙ্গে যোগ দিতে আগামীকাল (বৃহস্পতিবার) লন্ডনের উদ্দেশে দেশ ছাড়ার কথা শাদাবের।
বিশ্বকাপের জন্য দল ঘোষনার কিছুদিন পরই ভাইরাসে আক্রান্ত হন শাদাব। ফলে চিকিৎসকের পরামর্শে বিশ্রামে থাকতে হয় তাকে। তাই আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য শাদাবের পরিবর্তে দলে ডাক পান আরেক লেগ-স্পিনার ইয়াসির শাহ।
বিশ্রাম ও চিকিসকের পরামর্শে সুস্থ হয়ে উঠায় আসন্ন বিশ্বকাপে খেলা নিশ্চিত হলো শাদাবের। বিশ্বকাপে খেলা নিয়ে দুঃশ্চিন্তা দূর হওয়ায় উচ্ছ্বসিত শাদাব, ‘রক্ত পরীক্ষায় নেগেটিভ এসেছে জেনে ভীষণ আনন্দিত। এখন আমি ক্রিকেটে ফিরতে পারব। আমার মধ্যে বিশ্বাস ছিল, চিকিৎসকের পরামর্শ যথাযথভাবে পালন করলে আমি দ্রুতই সুস্থ হয়ে উঠবো এবং বিশ্বকাপে খেলতে পারব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ