Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে ভাইয়ের হাতে ভাই খুন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১২:৩৯ পিএম

সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে বিদ্যুতের তার টানা নিয়ে বাকবিতন্ডার জেরে ছোট ভাই সোহেল (৩৭) এর হাতে বড়ভাই অজি উল্যা (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। ঘাতক সোহেল পলাতক রয়েছে।

সোমবার রাত ৯টার দিকে ছুরিকাঘাতে আহত ওজি উল্যাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরআগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাকবিতন্ডার এক পর্যায়ে সোহেল তার বড় ভাই অজি উল্যার পেটে ছুরি মারেন। নিহত ওজি উল্যা পশ্চিম চরজব্বর ইউনিয়নের মজিবুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত পারিবারিক বিষয় নিয়ে বড় ভাই অজি উল্যার সাথে ছোট ভাই সোহেলের বিরোধ চলে আসছিল। গত তিন দিন আগে সোহেলের ঘরের উপর দিয়ে অজি উল্যার ঘরে বিদ্যুতের তার নেওয়া হয়। এর সূত্র ধরে সোমবার সন্ধ্যায় অজি উল্যার সাথে সোহেলের তর্কবির্তকের ঘটনা ঘটে। এর একপর্যায়ে সোহেল ওজি উল্যার পেটে ছুরি মারলে সে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজি উল্যাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার ওসি তদন্ত ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাই খুন

৩ সেপ্টেম্বর, ২০২১
১২ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ