Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খানদের মধ্যে কারিনার চোখে সেরা ইরফান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৫:৪৮ পিএম

খুব কম অভিনেত্রীরাই রয়েছেন যারা বলিউডের তিন ‘খান’-এর সঙ্গে কাজ করেছেন। তাদের মধ্যে অন্যতম করিনা কাপুর খান। ‘বেবো’ সালমান, শাহরুখ, আমির প্রত্যেকের সঙ্গেই কাজ করে এসেছেন এবং ভবিষ্যতে কাজ করে যাবেন, এমনই ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। তবে এই তিনি ‘খান’-এর মধ্যে সবচেয়ে বড় খান হলেন ইরফান খান! এমনই মত প্রকাশ করলেন অভিনেত্রী। ইরফানের সঙ্গে কাজ করা এক অসাধারণ ব্যাপার বলে মন্তব্য করেন করিনা।

‘আংরেজি মিডিয়াম’-এ কাজ করতে চলেছেন তিনি। ‘ইংলিশ মিডিয়াম’-এর সিক্যুয়েল হচ্ছে ‘আংরেজি মিডিয়াম’। এই প্রথমবার দর্শকরা করিনা এবং ইমরানকে একসঙ্গে দেখতে চলেছেন। ছবিতে করিনাকে পুলিশের ভূমিকায় দেখা যাবে। অন্যদিকে, ইমরানকে মিষ্টি বিক্রেতার চরিত্রে দেখা যাবে। অভিনেতার সঙ্গে কাজ করার বিষয় নিয়ে অনেক কিছুই জানালেন অভিনেত্রী। কারিনা বলেন, ‘এই ছবি নিয়ে আমি খুব আনন্দিত বোধ করছি। আমি সব খান অর্থাত্ সালমান, শাহরুখ, আমির এবং সইফের সঙ্গে কাজ করেছি। কিন্তু আমার জন্য সবচেয়ে সম্মানীয় বিষয় হল ইমরান খানের সঙ্গে কাজ করা। তিনি একজন বিরাট মাপের অভিনেতা। তার সঙ্গে কাজ করতে চলেছি এতেই খুব গর্ব বোধ করছি।’

করিনা আরও বলেন, ‘তিনি হলেন অগ্রদূত। একজন অসাধারণ অভিনেতা। সব খানের মধ্যে তিনি হলেন সেরা। আমার যদি অনুমতি থাকে কিছু বলার তাহলে আমি নিশ্চয়ই বলবো, তিন খানের মধ্যে আমার কাছে সবচেয়ে বড় হলেন ইমরান খান। ছবিতে আমার চরিত্রটা ছোট হলেও আমি জানি তা ভীষণ ভালো হবে।’

এদিকে ১৫ মে থেকে কারিনা ছবির শুটিং শুরু করবেন বলে জানা গিয়েছে। ছবিতে ইমরান এবং করিনা ছাড়াও এতে আছেন রাধিকা মাদান ও পঙ্কজ ত্রিপাঠী। অন্যদিকে, কারিনা ‘গুড নিউজ’ ছবির শুটিং শেষ করেছেন। মুখ্য চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার, দিলজিত দোসাঞ্জ এবং কিয়ারা আডবাণী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরফান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ