Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন অভিনেতা ইরফান সাজ্জাদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১০:৫৫ এএম

অল্পের জন্য মারাত্মক সড়ক দুর্ঘটনায় প্রাণে রক্ষা পেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ। একটু হেরফের হলেই প্রাণ হারাতে পারতেন এ অভিনেতা। শনিবার (১৯ জুন) বিকাল ৩টার দিকে মুন্সিগঞ্জ গজারিয়া পুলিশ ফাঁড়ির সড়কের সামনে এই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। দুর্ঘটনায় তার গাড়ির সামনের অংশের ব্যাপক ক্ষতি হয়েছে। তবে অক্ষত আছেন তিনি। বর্তমানে চট্টগ্রামে নিজ বাসায় বিশ্রামে আছেন বলে জানা গেছে।

ইরফান সাজ্জাদ বলেন, ‘আল্লাহর রহমতে অল্পের জন্য বেঁচে গেছি। আল্লাহ হয়তো আমাকে অনেক বড় বিপদ থেকে বাঁচিয়ে দিয়েছেন। হাইওয়েতে গাড়ি চালাতে গিয়ে আর কখনো এমন ভয়ংকর পরিস্থিতিতে পড়িনি।’

পুরো ঘটনার বর্ণনায় তিনি বলেন, ‘আমি আমার মতো করেই গাড়ি চালাচ্ছিলাম। এ সময় পেছন থেকে বেপরোয়া গতিতে একটি বাস আসছিল দেখে সাইড দেই। বাসটি আমার ডান পাশ দিয়ে যাওয়ার সময় আমাকে চাপা দেয়। তখন আমার সামনে একটি অটোরিকশা দাঁড়িয়ে ছিল। অটোরিকশাটি পাশ কাটিয়ে সামনের ফাঁকা জায়গায় যাওয়ার চেষ্টা করছিলাম আমি। কিন্তু অটোচালক হঠাৎ ডানে ঘোরানোয় অটোরিকশা আর বাসের মাঝামাঝি পড়ে যাই। ওখানে হার্ড ব্রেক করলে পেছন থেকে আরেকটা গাড়ি এসে আমার গাড়িকে জোরে মেরে দেয়। পরে পুলিশ এসে সবাইকে রক্ষা করেন।’

ইরফান সাজ্জাদ আরো বলেন, এ ঘটনার পর প্রায় সাড়ে তিন ঘণ্টা আমি গজারিয়া পুলিশ ফাঁড়িতে ছিলাম। এ সময় পুলিশ সবার সঙ্গে কথা বলে ঘটনার সমাধান করে দেয়। বর্তমানে চট্টগ্রামে নিজ বাসায় বিশ্রামে আছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরফান সাজ্জাদ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ