Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে ভাইয়ের বাসায় বেড়াতে এসে ধর্ষনের শিকার, আটক ১

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৩:২১ পিএম

ঢাকার সাভারে ভাইয়ের বাসায় বেড়াতে এসে ধর্ষনের শিকার হয়েছে ১৫বছরের এক কিশোরী। এঘটনায় ধর্ষনকারী ৬৫বছরের আলম মিয়াকে পিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা।
সোমবার দুপুরে সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লায় জনৈক স্বপন মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।
আটক আলম মিয়া গাইবান্ধা জেলার সদর থানার আধাকৃষ্ণপুর গ্রামে। সে সাভারের টিয়াবাড়ি এলাকায় আইয়ুব মিয়ার ভাড়া বাড়িতে থেকে এলাকায় নৈশ্য প্রহরীর কাজ করতেন।
স্থানীয়রা জানায়, গত ৯দিন আগে ঝিনাইদাহ থেকে গেন্ডা এলাকায় ভাই শাহিন মিয়ার ভাড়া বাসায় বেড়াতে আসে ওই কিশোরী। দুপুরে ওই ভাড়া বাসায় ওই কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক মুখ বেঁধে ধর্ষণ করেন ওই এলাকার নৈশ্য প্রহরী আলম মিয়া। তখন কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এসে ধর্ষণকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।
সাভার মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) এএফএম সায়েদ বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
এঘটনায় সাভার মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ