Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ছাত্রদলের দোয়া মাহফিল

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ১২:০৪ এএম

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী আলহাজ সালাউদ্দিন আহমদ গুম থেকে উদ্ধার হওয়ার ৪র্থ বার্ষিকী উপলক্ষে তার সুস্থতা কামনায় এক বিশেষ দোয়া ও শোকরিয়া সভা করে কক্সবাজার জেলা ছাত্রদল।
জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফাহিমুর রহমানের সঞ্চালনায় এই দোয়া ও শোকরিয়া সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা বিএনপি সভাপতি শাহাজান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহ সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আরা স্বপ্না, দপ্তর সম্পাদক ইউসুপ বদরীসহ সাংগঠনিক সম্পাদক এম মোক্তার আহমদ, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক অ্যাড, মোহাম্মদ ইউনুস, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমীর আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক হাজী আবদু রহীম।
উল্লেখ্য, আজ থেকে চার বছর আগে ১১ মে এই দিনে গুম হওয়া থেকে ভারতের শিলংয়ে উদ্ধার পেয়েছিলেন বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ