Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহামেডানের জয় অব্যাহত

প্রকাশের সময় : ২৭ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার হকি লিগে জয়যাত্রা অব্যাহত রেখেছে ঐতিহ্যাবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। নিজেদের চতুর্থ ম্যাচেও তারা বড় জয় তুলে নিয়েছে। গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মোহামেডান ৮-০ গোলে হারায় সাধারণ বীমাকে। বিজয়ী দলের উমর ভুট্টু তিনটি এবং ইমরান, রিজওয়ান, রাসেল মাহমুদ জিমি, সালমান হোসেন, তাসভার আব্বাস একটি করে গোল করেন। দিনের অন্য ম্যাচে ওয়ারী ৩-০ গোলে হারায় আজাদ স্পোর্টিং ক্লাবকে। জয়ী দলের শিহাব দু’টি এবং মনসুর একটি গোল করেন। চার খেলায় এটি মোহামেডানের টানা চতুর্থ জয়। অন্যদিকে সমান ম্যাচে বীমার এটি তৃতীয় হার।
পাঁচ পাকিস্তানি নিয়ে খেলেছে দু’দলই। কিন্তু খেলার ফলাফলই বলে দেয় কতটা একপেশে ছিল ম্যাচটি। সাধারণ বীমার পাকিস্তানি খেলোয়াড়রা জ্বলে উঠতে পারেননি। মোহামেডানের জাতীয় তারকা রাসেল মাহমুদ জিমি তার হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে এই প্রথম লিগে পুরো ম্যাচ খেলেন। আর সেই জিমির উপস্থিতিতেই বদলে যায় মোহামেডান। একই টার্ফে দিনের প্রথম খেলায় ওয়ারী ৩-১ গোলে হারায় আজাদ স্পোর্টিং ক্লাবকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহামেডানের জয় অব্যাহত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ