Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারত-বাংলাদেশ বন্ধু প্রতিম রাষ্ট্র -ভারতীয় হাই কমিশনার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ৭:১০ পিএম

ভারত-বাংলাদেশ বন্ধু প্রতিম রাষ্ট্র। বন্ধুত্বের এই সম্পর্ক চীর অটুট থাকবে। দু’দেশের মধ্যেকার বানিজ্য সম্প্রসারনে অতীতের মতই কাজ করবে ভারত সরকার। মঙ্গলবার দুপুরে নওগাঁর নিয়ামতপুর গার্লস স্কুল এন্ড কলেজ ও সাংশইল আদিবাসী উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত দুটি ভারত-বাংলাদেশ মৈত্রী ছাত্রীনিবাস উদ্বোধন শেষে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে গিয়ে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার শ্রীমতি রীভা গাংগুলি দাস এসব কথাগুলো বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। মন্ত্রী নিয়ামতপুর গালর্স স্কুল এন্ড কলেজ ও সাংশইল আদিবাসী স্কুলে নব নির্মিত দুটি ভারত-বাংলাদেশ মৈত্রী ছাত্রীনিবাস উদ্বোধন করেন। এসময় ভারতীয় হাই কমিশনার উপস্থিত ছিলেন। পরে স্থানীয় প্রশাসন আয়োজিত এক অনুষ্ঠানে নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার জয়া মারিয়া পেরেরা এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় প্রধান অতিথি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার তার বক্তব্য ভারত সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা, স্কুল কলেজের শিক্ষক শিক্ষিকাসহ ছাত্র্রছাত্রীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৯ মে, ২০১৯, ১০:০৭ এএম says : 0
    কি, যে বলে আর কি যে কয়। ফেলানি হত্যা মনে আছে? আর কত হত্যা আর চুরি। আমাদের দেশে আছে ভোট চুন্নি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয় হাই কমিশনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ