Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভোলায় ট্রলি উল্টে চালকসহ নিহত ৩

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৩:৫১ পিএম

ভোলার চরফ্যাসনে নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী ট্রলি উল্টে খাদে পড়ে চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। শনিবার রাতে চরমাদ্রাজের চর নিউটনের সোবহান মাঝির বাড়ি সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চালক আবু জাহের (২৫), হেলপার আনোয়ার হোসেন (১৫), যাত্রী জাহিদুল ইসলাম শাকিব (১৫)। আহতরা হলেন আনোয়ার (১৫), সোহেল (১৫)।

নিহত আবু জাহের নীলফামারী জেলার ডিমলা থানার ডালিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। আনোয়ার চরফ্যাসন উপজেলার চর নিউটন গ্রামের মৃত দুলালের ছেলে এবং জাহিদুল ইসলাম শাকিব চরমাদ্রাজ গ্রামের ইউছুফ আলীর ছেলে।

চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চর নিউটন থেকে হামিদপুর যাওয়ার পথে সোবহান মাঝির বাড়ি সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায় এতে ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেয়া হলে একজনের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২
২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ