Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে মাদক ব্যবসায়ী জিতু নিহতের ঘটনায় পৃথক ৪টি মামলা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৮:১৭ পিএম

পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত মৌলভীবাজার শহরের বেরিরচর এলাকার বাসিন্দা চিহ্নিত মাদক ব্যবসায়ী মুহিবুর রহমান জিতু (২৮) নিহতের ঘটনায় মৌলভীবাজার মডেল থানা পৃথক ৪টি মামলা হয়েছে। শনিবার পুলিশের সাথে বন্দুক যুদ্ধে জিতু নিহত হওয়ার পর ওই ঘটনা ছিল টক অবদ্যা মৌলভীবাজার শহর।
আজ রোববার মৌলভীবাজার ডিবি পুলিশের এএসআই নুরুল ইসলাম বাদী হয়ে এ মামলাগুলো দায়ের করেন। দায়েরকৃত মামলাগুলো হচ্ছে অস্ত্র (মামলা নং ২৫), মাদক (মামলা নং ২৪), হত্যা (মামলা নং ২৩) ও পুলিশ এসল্ট (মামলা নং ২২) মামলায় ৪ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযানও অব্যাহত রয়েছে।
জানা যায় নিহত মাদক স¤্রাট মুজিবুর রহমান জিতু ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল। সে নিজেকে ছাত্রলীগের নেতা পরিচয় দিয়ে দাপিয়ে বেড়াত। এ নিয়ে শহরের সাধারণ মানুষ ও শিক্ষার্থীদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া ও কানাঘুষা লক্ষ্য করা যাচ্ছে। তবে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা সে ছাত্রলীগের কেউ নয় বলে জানিয়েছেন। নিহত জিতু ও তার ভাই সিতু কে নিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচক মন্তব্য করছেন। ওই দুই ভাই মৌলভীবাজারের অসংখ্য তরুণকে মাদকের দিকে টেনে নিয়েছেন বলে তারা অভিযোগ করছেন।
অসংখ্য যুবক সন্ত্রাসের পথে হাটছিলেন জিতুর হাত ধরেই। জিতু ছিল খুবই হিং¯্র প্রকৃতির লোক। সে নিহত হওয়ায় মৌলভীবাজারের জনমনে স্বস্তি ফিরে এসেছে। তার মৃত্যুর সংবাদ শুনে স্থানীয়রা একে অপরকে মিষ্টি আপ্যায়ন করে আনন্দ প্রকাশ করতেও দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ