Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নারী ও শিক্ষার্থী নির্যাতন হলে ছাড় দেওয়া হবে না: সাটুরিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৬:৫৮ পিএম

মানিকগঞ্জে নারী ও শিক্ষার্থী নির্যাতন হলে ছাড় দেওয়া হবে না। এমন কোন ঘটনা ঘটা‌লে সে দলের যেই হোক না কেন, আমার দলের লোক হলেও তাকে কোন ছাড় দেওয়া হবে না। সেটা কঠিন হস্তে দমন করা হবে বলেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের মন্ত্রী অালহাজ্ব জাহিদ মালেক স্বপন।
রবিবার বিকাল ৩ টার দিকে সাটুরিয়া উপজেলার বালিয়াটী ঈশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ২ টি নব নি‌র্মিত ভবনের ভিত্তির প্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের মন্ত্রী অালহাজ্ব জাহিদ মালেক স্বপন।
এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভাল মানুষ ও সোনার মানুষ হতে হলে ভাল করে লেখা পড়া করতে হবে। আর সোনার মানুষ হলেই তোমরাই একদিন সোনার বাংলা গড়তে নিজেকে সম্পৃক্ত করতে পারবে। নিজের ও পরিবারের স্বপ্ন বাস্তবায়ন করতে হলে, দেশের জন্য কাজ করতে হলে লেখা পড়ারপ্রতি যত্নবান হতে হবে।
তি‌নি আরো বলেন, মানিকগঞ্জে বিগত আওয়ামী লীগ সরকারের সময়ে শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল স্তরে ব্যাপক উন্নয়ন হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে এমন কোন কাজ নেই যা মানিকগঞ্জে হয়নি।
বালিয়াটী ঈশ্চর চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার নাসরীন পারভীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মতিয়ার রহমান, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানসহ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ