Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ডিএমপিতে ৬ পুলিশ কর্মকর্তা রদবদল

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পরিদর্শক পদমর্যাদার ৬ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। এর মধ্যে দুইজন অফিসার ইনচার্জ (ওসি) রয়েছেন। গতকাল বৃহস্পতিবার ডিএমপি সদর দপ্তরের এক আদেশে এই রদবদল করা হয়।
ডিএমপি সূত্র জানায়, ডিএমপির দারুসসালাম থানার অফিসার ইনচার্জ মো. সেলিমুজ্জামানকে কাফরুল থানার অফিসার ইনচার্জ, কাফরুল থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসলাম উদ্দিনকে দারুসসালাম থানার অফিসার ইনচার্জ, দারুসসালাম থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফারুকুল আলমকে কাফরুল থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত), ক্যান্টনমেন্ট থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন হাওলাদারকে দারুসসালাম থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত), ক্যান্টনমেন্ট থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মনিরুজ্জামানকে ক্যান্টনমেন্ট থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) ও সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. শাহজাহান মণ্ডলকে ক্যান্টনমেন্ট থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (অপারেশন) হিসেবে বদলি করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ