Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কায়সার আহমেদের নতুন তিন ধারাবাহিক নাটক

আশিক বন্ধু: | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৮ এএম

কায়সার আহমেদের পরিচালনায় নতুন তিনটি দীর্ঘ ধারাবাহিক নাটকের শূটিং শেষ পর্যায়ে। ‘বকুলপুর’, চাঁন বিবিয়ানী, ও ‘মহাঝামেলা’ শিরোনামের তিনটি নাটকে অনেক দর্শকপ্রিয় শিল্পীরা অভিনয় করেছেন। এরইমধ্যে মহাঝামেলা ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হয়েছে এশিয়ান টিভিতে প্রতি শনি থেকে সোমবার রাত টায়। নাজির মাহমুদের কন্ঠে মহাঝামেলা নাটকের টাইটেল গানটি প্রশংসিত হয়েছে। ইমন সাহার সুরে বকুলপুর নাটকের গানটিও কোনালের কন্ঠে চমৎকার হয়েছে। জানা যায়, গত চার মাস ধরে একটানা তিনটি নাটকের শূটিং হয়েছে উত্তরা, নারায়নগঞ্জসহ বিভিন্ন জায়গায়। ‘বকুলপুর’ নাটকটি গড়ে উঠেছে যাত্রাপালার গল্প নিয়ে। অন্যদিকে ‘চাঁন বিবিয়ানী’ নাটকটির গল্প পুরাণ ঢাকার জীবনযাপন, খাবার দাবার, বিনোদন নিয়ে। মহাঝামেলা নাটকটির গল্পও পারিবারিক চলমান ঘটমান আনন্দ, হাসি, কষ্ট নিয়ে তৈরি হয়েছে। তিনটি নাটকই দর্শকরা গ্রহণ করবেন বলে নির্মাতা আশাবাদী। কায়সার আহমেদ বলেন, আমি কাজে বিশ^াসী। কাজ করতে করতে হঠাৎ একসাথে নতুন তিনিট ধারাবাহিকের কাজ চলছে, তা ভাবারই সময় পাইনি। তবে কাজগুলো যখন মনের মতো করে তৈরি হচ্ছে, তখন খুব ভালো লাগছে। তিনটি নাটকের গল্প ভিন্ন ভিন্ন বিষয়ে এগিয়ে গেছে। কমেডি, সামাজিক, পারিবারিকসহ বিভিন্ন চলমান, ঘটমান বিষয় আমার নাটকে উঠে এসেছে। সবসময়ের মতো এবারের নাটকগুলোও সবশ্রেণীর দর্শকদের ভালো লাগবে। অচিরেই রিজওয়ান খানের রচনায় সীমারেখা শিরোনামের আরেকটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন বলে জানান কায়সার আহমেদ।



 

Show all comments
  • MUSTAFIJUR RAHMAN ১৭ ডিসেম্বর, ২০২০, ৯:০৮ এএম says : 0
    Bokulpur notok ki stared hobe... Finishing diye ses na hole tripti pabo na....
    Total Reply(0) Reply
  • MUSTAFIJUR RAHMAN ১৭ ডিসেম্বর, ২০২০, ৯:১০ এএম says : 0
    Bokulpur notok ki stared hobe... Finishing diye ses na hole tripti pabo na....(Mustafijur) I want to actor...
    Total Reply(0) Reply
  • MD.RAMJAN ALI ২৩ ডিসেম্বর, ২০২০, ৮:৫১ পিএম says : 0
    জীবন একটি গহীন বালুচরের মতো । নাটকটি জীবনের বাস্তব রুপ ফুটিয়ে তুলেছে । নাটকটির দ্বিতীয় ইপিসোড কবে শুরু করবেন । তা দেখার জন্য গভীর আগ্রহের সাথে অপেক্ষা করছি ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ