Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পারটেক্স স্টার গ্রুপের সাথে ওরাকল ক্লাউড

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

পারটেক্স স্টার গ্রুপ তাদের অন-প্রিমিসিস এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিংকে (ইআরপি) ওরাকল ক্লাউড ইনফ্রাস্ট্রাকচারে স্থানান্তর করেছে। ওরাকলে স্থানান্তরের মাধ্যমে প্রতিষ্ঠানটি আগের চেয়ে ভালো কর্মক্ষমতা, নিয়ন্ত্রণ, পরিচালনার দক্ষতা অর্জন করেছে। পারটেক্স স্টার গ্রুপে ১০ হাজারেরও বেশি প্রত্যক্ষ কর্মী রয়েছে। ভোক্তা পণ্য সামগ্রী, আসবাবপত্র, টেক্সটাইল এবং অন্যান্য প্রযুক্তি খাত মিলিয়ে ২৫ টিরও বেশি শিল্প প্রতিষ্ঠান রয়েছে যা প্রতিনিয়তই সম্প্রসারিত হচ্ছে। এর ক্রমবর্ধমান কার্যক্রমে আরো ভালো অভিজ্ঞতা দিয়ে সহযোগিতা করতে এবং আকস্মিক দুর্যোগ ব্যবস্থাপনায় নতুন নতুন সুবিধা দেয়ার প্রয়োজনীয়তা থেকেই প্রতিষ্ঠানটি ওরাকল ক্লাউড অবকাঠামো গ্রহণ করেছে।
পারটেক্স স্টার গ্রুপের প্রধান তথ্য কর্মকর্তা মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, বিভিন্ন ধরনের ব্যবসা নিয়ে আমাদের প্রতষ্ঠান পারটেক্স। আমাদের এমন একটি ক্লাউড প্লাটফর্মের প্রয়োজন ছিল যা উল্লেখযোগ্য বিনিয়োগ ছাড়াই আমাদের প্রতিষ্ঠানের সাথে সামঞ্জসপূর্ণ হয়। ওরাকল ক্লাউড ইনফ্রাসট্রাকচার আমাদের প্রয়োজনীয় দক্ষতা, উপযোগিতা এবং যুতসই সেবা সরবরাহ করবে, যার ফলে আমরা আশা করছি এটি আমাদের সার্বিক কার্যক্ষমতা বৃদ্ধিতে সহায়ক হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ