Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১:২৫ পিএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোস্তফা কামাল (৩৩) নামে মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় আরও চার মাদক বিক্রেতাকে আটক ও বেশ কিছু ফেনসিডিল এবং ইয়াবা উদ্ধার করা হয়েছে।
আজ শনিবার ভোরে উল্লাপাড়ার ঘোষগাঁতী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মোস্তফা কামাল পৌর এলাকার কাওয়াক গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।
ঘটনাস্থল থেকে আটক চার মাদক বিক্রেতারা হলেন- পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লার সাধন চন্দ্র সাহার ছেলে সজীব কুমার সাহা ওরফে গণেশ (২৪), সঞ্জয় চন্দ্র সাহা (১৯), মৃত আব্দুস ছালামের ছেলে সনি আহমেদ (৩৫) ও বেলকুচি উপজেলার ক্ষিদ্র গোপরেখী গ্রামের সুলতানের ছেলে সেলিম রেজা (২৪)।
উল্লাপাড়ার থানার ওসি দেওয়ান কওশিক আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে জানান, পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লায় মাদক বিক্রি হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার গভীর রাতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের শীর্ষ মাদক বিক্রেতা মোস্তফা কামাল মাটিতে লুটিয়ে পড়লে বাকী বন্দুকধারীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে মৃত অবস্থায় মোস্তফা কামালের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আরও চার মাদক বিক্রেতাকে আটক এবং ২১ বোতল ফেনসিডিল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
ওসি আরও জানান, নিহত শীর্ষ মাদক বিক্রেতা মোস্তফা কামালের নামে ১১টি ও আটকদের নামেও একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরাজগঞ্জ

২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ