Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাবের টাকায় নির্বাচন করছে সম্মিলিত ফোরাম

মতবিনিময় সভায় গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

হাবের ব্যাংকের জমাকৃত টাকা উত্তোলণ করে হাব সম্মিলিত ফোরাম আসন্ন হাব নির্বাচনে ব্যয় করছে বলে অভিযোগ উঠেছে। মক্কা-মদিনায় ২০১৮ সনের হজে ১% বাড়ী ভাড়ার ১১ কোটি ৬৬ লাখ টাকা লুটপাট করে নোংড়ামি করা হয়েছে। আসন্ন হাব নির্বাচনে সৎ, যোগ্য ও দুর্নীতিমুক্ত নেতৃত্ব প্রতিষ্ঠিত করতে হবে। মঙ্গলবার রাতে নগরীর পূবাণী হোটেলে হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের নির্বাচনী মতবিনিময় সভায় নেতৃবৃন্দ একথা বলেন।
হাবের বর্তমান সভাপতি ও হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের প্রধান সমন্বয়কারী আলহাজ আব্দুস ছোবহান ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আটাবের সভাপতি এস এম মঞ্জুর মোর্শেদ (মাহবুবু)। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের প্যানেল প্রধান ও আটাবের সিনিয়র সহ-সভাপতি আসলাম খান, এফবিসিসিআই-এর সাবেক সহ-সভাপতি হেলাল উদ্দিন, টোয়াব সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ, হাবের যুগ্ম-মহাসচিব রুহুল আমিন মিন্টু, আটাব মহাসচিব আব্দুস সালাম আরেফ, আটাবের যুগ্ম-মহাসচিব সায়েম মোহাম্মদ হাসান, উপ-মহাসচিব নূরুল আলম শাহীন, হাবের ইসি’র সদস্য মো. নাজিম উদ্দিন,ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ, খাদেম দুলাল,এইচ এম মুজিবুল হক শুক্কুর, দিদারুল হক, হাবের জনসংযোগ কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বিক্রমপুরী, ক্বারী গোলাম মোস্তফা ও মো. শহীদ উল্লাহ খান।
সভায় হাবের একজন ইসি সদস্য বলেন, হাবের সিনিয়র সহ-সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী যতদিন হাবে গেছেন ততদিন তিন হাজার টাকা করে বিল নিয়েছেন। মাওলানা শরাফতী সউদী আরবে গমনের সময়ে বিমানের ইকোনমি সিটে গেলেও বিজনেস ক্লাসের সিটের ভাড়া নিয়ে দুর্নীতি করেছে বলেও সভায় অভিযোগ উত্থাপন করা হয়।সভায় আটাব সভাপতি মঞ্জুর মোর্শেদ মাহবুবু সউদী আরবে ১% অতিরিক্ত বাড়ী ভাড়ার কোটি কোটি টাকা লুটপাট করে নোংড়ামি করার অভিযোগ করে বলেন, হজযাত্রী কোটা ১০০ এর পরিবর্তে ৫০ জন করতে হবে। তিনি হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টকে পূর্ণ প্যানেলে বিজীয় করার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ