Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন বছরকে বরণ করে নিল ফরিদপুরবাসী

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ২:৫৬ পিএম

নানা কর্মসুচির মধ্য দিয়ে ১৪২৬ সালের নববর্ষকে বরণ করে নিল ফরিদপুরবাসী। দিনটি উপলক্ষে আজ ভোর ছয় টায় ফরিদপুর সাহিত্য উন্নয়ন সংস্থার আয়োজনে শহরের স্বাধীনতা চত্ত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রেখে ফরিদপুর -৩ আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন নতুন বছরের শুভেচ্ছ জানিয়ে বলেন, দেশ একটি তলাহীন ঝুড়ি ছিল, যা দেওয়া যেতো তাই পড়ে যেত। এখন দেশটা ঝুড়ি উপচে পরছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা যে পরিকল্পনা নিয়ে এগুচ্ছে এ বছরেই দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।
সকাল ৮ টায় ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে রাজেন্দ্র কলেজ মাঠে গিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও ইলিশ পান্তার আয়োজনে মধ্যে শেষ হয়।
এ ছাড়া শহরের বিভিন্ন সংগঠন, স্কুল কলেজ মঙ্গল শোভা যাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বাউল গান, নাটকসহ নানা কর্মসুচি গ্রহন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্ষবরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ