Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঙালি জাতির ইতিহাস এবং ঐতিহ্যকে লালন করে বাংলা নববর্ষ -সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ২:০৪ পিএম

বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, বাঙালি জাতির ইতিহাস এবং ঐতিহ্যকে লালন করে বাংলা নববর্ষ। আর এই নববর্ষের চেতনাকে ধারণ করে দেশকে এগিয়ে নিতে হবে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে। রবিবার বেলা ১২ টায় ফুলপুর উপজেলা প্রশাসন আয়োজিত খেলার মাঠে ৩দিন ব্যাপী বৈশাখী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী'র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল বসার ভূইয়ার সঞ্চালনায় ৩দিন ব্যাপী বৈশাখী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, সহকারী কমিশনার (ভুমি) তৃপ্তি কণা মন্ডল, ওসি মেহেদী হাসান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ খলিলুর রহমান, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। মেলার উদ্বোধন শেষে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি ৫০ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও অনুদানের চেক বিতরণ করেন এবং মেলার প্রতিটি স্টল পরিদর্শন করেন।
এর আগে উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। মঙ্গল শোভাযাত্রাটি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে খেলার মাঠে বৈশাখী মঞ্চের সামনে গিয়ে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্ষবরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ