Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএমপির নতুন কমিশনার মো. শাহাবউদ্দিন খান দায়িত্ব গ্রহন করলেন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ৭:৩৮ এএম

বরিশাল মেট্রোপলিটন পুলিশ-বিএমপি‘র নতুন কমিশনার হিসাবে যোগ দিয়েছেন ডিআইজ মো. শাহাবুদ্দিন খান-বিপিএম। শুক্রবার বিকালে তিনি বিএমপির কমিশনার পদে যোগদান করেন।
বিএমপি মুখপাত্র এসি নাসির উদ্দিন মল্লিক জানান, নতুন কমিশনার মো. শাহাবউদ্দিন খান দায়িত্ব গ্রহনের পর কর্মকর্তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। শনিবার সকাল ১০টায় বিএমপির সকল স্তরের পুলিশ সদস্যদের সঙ্গে মতবিনিময় সভা করেন নতুন কমিশনার।
নবাগত পুলিশ কমিশনার এর আগে শিল্প পুলিশের ডিআইজি হিসেবে দায়িত্ব পালন করেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে গত ৩ এপ্রিল মো. শাহাবুদ্দিন খানকে বিএমপি কমিশনার পদে পদায়নের আদেশ দেওয়া হয়। তিনি কুষ্টিয়া, নারায়ণগঞ্জ, নরসিংদী, রাজশাহী, মুন্সিগঞ্জে পুলিশ সুপার ও ডিএমপির যুগ্ম কমিশনার (ক্রাইম ও অপারেশন) এবং র‌্যাব-৪, র‌্যাব-১০ ও র‌্যাব-১২ এর কমান্ডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন। তিনি একাধিকবার বসনিয়া সহ বিভিন্ন দেশে শান্তি রক্ষা মিশনে দায়িত্ব পালনকালে কৃতিত্বের সাক্ষর রেখেছেন। শাহাবুদ্দিন খান ১৯৬৪ সালে শৈলকুপার হিতামপুর গ্রামে জন্মগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ