Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুর মেট্রো পুলিশের নতুন কমিশনার আনোয়ার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৮:৫০ পিএম

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) নতুন পুলিশ কমিশনার হিসেবে মো: আনোয়ার হোসেন মঙ্গলবার যোগদান করেছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো: আজাদ মিয়া জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে জিএমপি’র নতুন পুলিশ কমিশনার হিসেবে মো: আনোয়ার হোসেন যোগদান করেছেন। এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো: আজাদ মিয়া, উপ-পুলিশ কমিশনার (সদর) কে এম আরিফুল হক, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) মোহাম্মদ শরীফুর রহমান সহ জিএমপির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) নতুন পুলিশ কমিশানার মো: আনোয়ার হোসেন ১৯৯৮ সালে পুলিশে যোগদান করেন। আনোয়ার হোসেন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের দেওয়াটি গ্রামের মো: আশরাফ হোসেন মঞ্জু মিয়ার ছেলে। তার পিতা একজন শিক্ষক।

মো: আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার) এর আগে পুলিশ অধিদপ্তরে উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রী অর্জনকারী মো: আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার) জাতিসংঘ মিশনসহ বাংলাদেশ পুলিশের গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে চলেছেন।



 

Show all comments
  • ডেইজি সুলতানা ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৫৮ পিএম says : 0
    আমি ঢাকা মেডিকেলের নার্সিং অফিসার,আমার বাবার বাড়ি গাজীপুর বোর্ডবাজার, ওয়ার্ড নং ৩৩,আমার বাবা - আব্দুল কুদ্দুস, মিজান কাউন্সিলর এর মাধ্যমে বিভিন্নভাবে নির্যাতিত হচ্ছে, আমি আমাদের গাজা থানার পুলিস কাছে যাই, তারা আমার কাছে ৩য় পক্ষের মাধ্যমে মোটা অংকের টাকা চাচ্ছে, এই মুহূর্তে আমি helpless, আমি স্যার আনোয়ার সাহেবের কথা অনেক শুনেছি, উনি অনেক honest person, আমি উনার সাথে কিভাবে যোগাযোগ করতে পারি?I want Justice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ