Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন থেকে সরাতে ষড়যন্ত্রের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর!

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৭:৫১ পিএম

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন থেকে সরিয়ে দিতে ষড়যন্ত্রের অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী আবু মো: মূসা সরকার। তিনি বলেন, আমাকে নির্বাচন থেকে সরিয়ে দিতে ষড়যন্ত্র হচ্ছে। এটা অশুভ লক্ষণ। আমি কাউকে শত্রু মনে করি না। তবে আমি সুষ্ঠ ও অবাধ নিবার্চনী মাঠে নিরপেক্ষ ব্যালট বিপ্লবে শক্ত প্রতিন্দ্বন্দ্বীতা গড়তে চাই। কারণ জয়ে বিষয়ে আমি আশাবাদী।
মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর ধোপাখলাস্থ স্টার কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, নিয়ম অনুযায়ী স্বতন্ত্র নির্বাচন করার জন্য আমি তিন শত ভোটারের সমর্থন তালিকা জমা দিয়েছি। কিন্তু একটি পক্ষ আমার সমর্থনকারী আনোয়ার হোসেন আনার এবং আম্বিয়া খাতুনকে টাকার লোভ দেখিয়ে আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থীর বাসায় ডেকে নিয়ে বিভ্রান্ত করে আমার বিপক্ষে অবস্থান নেয়ার জন্য ষড়যন্ত্র করছে। তবে আমি যে কোন মূল্যে শেষ পর্যন্ত নির্বাচনে লড়াই করতে চাই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা তারিকুজ্জামান তারেক, সমাজ সেবক রফিকুল ইসলাম তারা, আ: করিম, সমর্থনকারী আনোয়ার হোসেন আনার, আম্বিয়া খাতুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ