Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চসিকে মেয়র প্রার্থী ৬ কাউন্সিলর ২১৭

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৬:২৬ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন-চসিক নির্বাচনে মেয়র পদে নৌকার রেজাউল করিম চৌধুরী ও ধানের শীষের ডা. শাহাদাত হোসেনসহু সাতজন, ১৪টি সংরক্ষিত মহিলা আসনে ৫৬ জন এবং ৪১টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী ১৬১ জন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন রোববার সন্ধ্যায় প্রার্থীদের এই চূড়ান্ত তালিকা প্রকাশ করেন রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান।
নিজ দফতরে এক প্রেস ব্রিফিংয়ে মেয়র পদে একজন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে দুইজন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ৫০ জন প্রার্থীতা প্রত্যাহার করে নেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামীকাল সোমবার সকাল ১০ টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে। প্রতীক পাওয়ার পর প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করতে পারবেন।
রিটার্নিং কর্মকর্তা ভোটের প্রচারে সব প্রার্থীদের আচরণবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, বিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আগামী ২৯ মার্চ চসিক নির্বাচনের ভোটগ্রহণ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ