Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লিটনের ছক্কায় আহত মাঠকর্মী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

আগের রাউন্ডেই শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলেছেন ৮৪ রানের ঝলমলে ইনিংস। সেই ধারাবাহিকতা ছিল গতকালও। সাভারে প্রিমিয়ার লিগের দশম রাউন্ডেও দুর্দান্ত শুরু করেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের ড্যাশিং ওপেনার লিটন কুমার দাস। তবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে নিজের ইনিংসটি বড় করতে পারেননি লিটন। ৬ চার ও এক ছক্কায় খেলেছেন ৩৬ রানের ইনিংস। বাঁহাতি স্পিনার মনির হোসেনের বলে ধরা পড়েছেন মিডঅনে দাঁড়ানো নাহিদুল ইসলামের হাতে।

আউট হওয়ার আগে লিটনের ব্যাট থেকে আসা একমাত্র ছক্কায় ঘটেছে অনাকাক্সিক্ষত এক ঘটনা। বিকেএসপির চার নম্বর মাঠের সীমানার বাইরে বড় ছাতার নিচে বসেছিলেন জুয়েল নামের এক মাঠকর্মী। দশম ওভারে মনির হোসেনের করা বলে সজোরে ডিপ মিড উইকেট বাউন্ডারিতে হাঁকান লিটন। যা সীমানার বাইরে থাকা ছাতা ভেদ করে মাঠকর্মীর ঠোটে গিয়ে আঘাত হানে। মুখে লাগায় থেতলে যায় জুয়েলের ঠোটের বড় একটা অংশ, ব্যথা পান দাঁতেও। দৌড়ে তার কাছে যান লিটন। প্রাথমিকভাবে স্ট্রেচারে করে বিকেএসপি হাসপাতালে নেয়া হয় তাকে। ঠোটে পাঁচটি সেলাই পড়েছে জুয়েলের। পরে দাঁতের চিকিৎসার জন্য জিরানী বাজারে ডেন্টিস্টের কাছে নেয়া হয়েছে তাকে। এমন ঘটনায় মনোযোগ হারিয়েই কি-না, সেই ওভারের তৃতীয় বলেই আউট হয়ে যান লিটন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাঠকর্মী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ