Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রোপ স্কিপিংয়ে সেরা কিশোরগঞ্জ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ৮:৩৫ পিএম

বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওরিয়ন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অষ্টম জাতীয় রোলার স্কেটিং চ্যাম্পিয়নশিপের রোপ স্কিপিংয়ে সেরার খেতাব জিতেছে কিশোরগঞ্জ জেলা। অন্যদিকে যুগ্নভাবে রানার্সআপ হয়েছে লেজার স্কেটিং ক্লাব ও পঞ্চগড় জেলা। সোমবার সকালে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হয় রোপ স্কিপিং খেলা। এতে ঢাকা ক্লাব সহ ১৭ জেলার ২৩৫ জন খেলোয়াড় অংশ নেন। প্রতিযোগিতায় কিশোরগঞ্জ দু’টি করে স্বর্ণ ও রৌপ্য এবং পাঁচটি ব্রোঞ্জসহ ৯টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়। একটি করে স্বর্ণ ও রৌপ্য সহ দু’টি করে পদক জিতে যুগ্নভাবে রানার্সআপ হয় লেজার স্কেটিং ক্লাব ও পঞ্চগড় জেলা।

এদিকে একই দিন বিকেলে শুরু হয় চ্যাম্পিয়নশিপের রোলবল প্রতিযোগিতা। উদ্বোধনী ম্যাচে লেজার স্কেটিং ক্লাব ১১-০ গোলে বুদ্ধিজীবি স্কেটিং ক্লাবকে হারিয়ে শুভ সূচনা করে। লেজারের হয়ে মো: হৃদয় ৬টি ও জুয়েল ৩টি গোল করেন। রোলবল প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ২০টি দল চার গ্রুপে ভাগ হয়ে খেলছে। মহিলা বিভাগে খেলছে চারটি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোপ স্কিপিং
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ