Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ৫বছর আগে সড়ক দুর্ঘটনায় নিহত এসিল্যান্ড’র বড় ভাইয়ের আদালতে মামলা

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ৫:১৮ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২০১৪ সালের ১১ জানুয়ারী সহকারী কমিশনার (ভুমি) অবিদিয় মার্ডি সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় গাইবান্ধা-৪ আসনের সাবেক এমপি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদকে প্রধান আসামি করে ১৩ জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পার্থ ভদ্র’র আদালতে সি.আর মামলা করেছেন নিহতের বড় ভাই দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর মরিয়ম মিশনের ফাদার স্যামসান মার্ডি। আদালত ১২ জুন শুনানির তারিখ ধার্য্য করেছেন বলে এপিপি মিজানুর রহমান মিজান নিশ্চিত করে জানান, বাদী পক্ষে ব্যারিস্টার ড. খন্দকার মোহাম্মাদ মুশফিকুল হুদা আদালতে উপস্থিত ছিলেন । এবিষয়ে সাবেক এমপি আবুল কালাম আজাদ জানান, সম্পূর্ন উদ্দেশ্য প্রনোদিত ভাবে তার নাম যুক্ত করা হয়েছে।
উল্লেখ্য ২০১৪ সালের ১১ জানুয়ারী শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোবিন্দগঞ্জ বিরাট সড়কের কাটা-ফাঁসিতলার মাঝামাঝি স্থানে গ্রামের বাড়ি নওগা ধামুর হাট থেকে মটর সাইকেল যোগে কর্মস্থল গোবিন্দগঞ্জে আসার পথে সিএনজি অটো রিক্সার সংঘর্ষ হয়। মূমুর্ষ অবস্থায় তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। অবিদিয় মার্ডি ২৭তম বিসিএস পরীক্ষায় উর্ত্তীন হয়ে গোবিন্দগঞ্জে সহকারী কমিশনার(ভুমি) হিসেবে যোগদান করে ছিলেন। তিনি এক কন্যা সন্তানের জনক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ